• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

পাটগ্রামে ট্রেনে কাটা পড়ে মা, ছেলে ও মেয়ে নিহত

সিসি নিউজ।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনার ৪ ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে লালমনিরহাট-বুড়িমারী ইউনিয়নের দর্জিটারী এলাকার রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাটগ্রাম ইউনিয়নের চিলারবাজার পাইকারটারী গ্রামের রাশেদুজ্জামানের স্ত্রী সুমি বেগম ও তার মেয়ে তাসমিরা তাবাসসুম তাসিন এবং ছেলে তৌহিদ হাসান।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামী ট্রেন বেলতুলি ঘুন্টি এলাকা পার হওয়ার সময় সুমি বেগম তার ২ সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়েন। সেসময় ট্রেনের ধাক্কায় ৩ বছরের শিশু তৌহিদ ছিটকে পড়ে। কিন্তু মা ও ৬ বছরের মেয়ে ট্রেনে কাটা পাড়ে ঘটনাস্থলেই মার যায়।

স্থানীয়রা গুরুতর আহত শিশুকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে শিশুটি মারা যায়।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘সুমি বেগম কেন তার সন্তানদের নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়েছেন, সে বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি। পুলিশ তথ্য উদঘাটনে কাজ শুরু করেছে।’

লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশের ওসি ফেরদৌস আলী বলেন, ‘আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পাটগ্রাম থানা পুলিশের পাশাপাশি রেলওয়ে থানা পুলিশও ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ